Thursday, July 20, 2017

New] যে কোনো সিমে জিপি ফ্রি নিট চালান | Speed Upto 1-2Mbps | সবার সিমে কাজ করবে |

হাই সবাই কেমন আছেন? সবাইকে আপন ঠিকানা ৩৬০ এর পক্ষ থেকে স্বাগতম জানাচ্ছি।
আজ আমি আপাদের সামনে জিপি ফ্রি নেট নিয়ে উপস্থিত হয়েছি, যা সবার সিমে চলবে! ১০০% কার্যকর।
আপনি চেক করে দেখতে পারেন, আমি অনেকের মোবাইলে চালু করে দিয়েছি… আগে তাদের মোবাইলে চলত না বাট আমি এখন সবার মোবাইলেই ফ্রি নেট চালু করতে পারি।
ইজিনেট এখন সবার সিমে চলবে ১০০% কার্যকর।
আর একটা কথা যদি ফ্রি নেট আপনার সিমে চলে তাহলে অবশ্যই আমার চ্যানেলটি সাব্স্ক্রাইব করবেন।
তো চলেন কাজে চলে যাই…
প্রথমে ইন্টারনেট অফ করুন, অফ করার জন্য ডায়াল করুন *121*3*7*3#
তারপর ইজিনেট চালু করুন, ইজিনেট চালু করার জন্য ডায়াল করুন *5000*55#                                                           
তারপর আপনার ফোনের ইন্টারনেট সিটিং এ নিচের ছবির মত করে নিন  ।  



তারপর Uc Handler ডাউনলোড করে নিচের মত সেটিংস করে নিন।Uc handler Download link    

save  দিয়ে অসাম গতিতে নেট চালান   ।
কোনো সমস্যা হলে ফেজবুকে আমার সাথে যোগাযোগ করুন   ফেজবুকে আমি


শেয়ার করুন

Author:

"Stay Home Stay Safe."

0 coment rios: