Thursday, July 20, 2017

জটিল একটা গেমস এক কথায় বলা জাই অসাম আমার দেখা আন্ড্রইড এর কম এমবি এর মদ্ধে সেরা গেম

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন আসাকরি ভালোই আছেন aponthikana360 এর সাথে থাকলে ভালই থাকার কথা

নতুন কিছু দেখুন নতুন কিছু শিখুন বাংলায়



চলুন শুরু করা জাক


বন্ধুরা আমি তেমন গেমস খেলি না আজ আমি নেট এ জেই গেলাম সামনে দেখি একটা গেমস তারপর ভাবলাম গেমস টা
ডাউনলোড করিতো তারপর ভাবলাম গেমস টা কত এমবি আগে দেখি তারপর দেখি কম এমবি তারপর ডাউনলোড করতে থাকলাম এবং ডাউনলোডও করলাম এবং ইন্সটল করে প্লে করে দেখি গেমস টা খুবিই ভাল একটা গেমস, পওয়ার মারলে খুব ভাল লাগছে গেমস এ আমার গেমস টা খুব ভাল লেগেছে বলেই আপনাদের সাতে গেমস টা আমি শেয়ার করছি আসাকরি আপনাদেরও ভাল লাগবে
গেমস টির size মাত্র 99 mb apk+data গেমস এর কিছু screenshot দিলাম


গেমস টি আগে ডাউনলোড করুন আপনি

গেমস খেলতে থাকুন আসাকরি আপনাদের গেমটি
ভাল লাগবে
যাইহোক অনেক সময় নষ্ট করলাম আশা করি অল্প কিছু হলেও শিখাতে বা জানাতে সক্ষম হয়েছি।
দুয়া করবেন আপনাদের জন্য যেন আরো নতুন কিছু শেয়ার করতে পারি।
ভালো থাকেন সুস্থ থাকুন।আমাদের সকলের সাইট টaponthikana360 সাথেই থাকুন।
আমিও আপনাদের দলভুক্ত মানুষ। ভুল ত্রুটি থাকলে স্নেহের স্বরূপ ক্ষমা করবেন।


শেয়ার করুন

Author:

"Stay Home Stay Safe."

0 coment rios: